আজ: বৃহস্পতিবার ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

পরীমনি অসুস্থ, অভিযোগ গঠনের শুনানি পেছাল

চিত্রনায়িকা পরীমনি ‘অসুস্থতার কারণে রাস্তা থেকেই ফিরে যাওয়ায়’ তার বিরুদ্ধে বনানী থানার মাদক আইনের মামলায় অভিযোগ গঠনের শুনানি পিছিয়ে গেছে।
ঢাকার ১০ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক নজরুল ইসলাম মঙ্গলবার এ মামলার অভিযোগ গঠনের শুনানির জন্য ২ জানুয়ারি নতুন তারিখ রেখেছেন।
ঢাকার মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ গত ১৫ নভেম্বর সিআইডির দেওয়া অভিযোগপত্র আমলে নিয়ে অভিযোগ গঠনের শুনানির জন্য মামলাটি দশ নম্বর বিশেষ জজ আদালতে পাঠানোর আদেশ দেন।
মঙ্গলবার সেই শুনানি হওয়ার কথা থাকলেও আসামি পরীমনির অসুস্থতার কথা জানিয়ে তার আইনজীবী নিলাঞ্জনা রিফাত সুরভী সময়ের আবেদন করলে বিচারক তা মঞ্জুর করেন।
আইনজীবী সুরভী পরে সাংবাদিকদের বলেন, “পরীমনি ভার্টিগোতে আক্রান্ত হওয়ায় এজলাস পর্যন্ত পৌঁছাতে পারেননি, ফিরে গেছেন। আমরা সময় চেয়েছি।”
আদালত বদলে যাওয়ায় এ মামলার বাকি দুই আসামি কবীর হোসেন ও আশরাফুল ইসলাম দিপু এদিন নতুন করে জামিন নেন।
গত ৪ অগাস্ট রাতে ঢাকার বনানীতে পরীমনির বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তারের পর পরদিন তার বিরুদ্ধে বনানী থানায় মাদক আইনে এ মামলা করা হয় । র্যা বের জব্দ তালিকায় পরীমনির বাসা থেকে ‘মদ এবং আইস ও এলএসডির মতো মাদকদ্রব্য’ উদ্ধারের কথা বলা হয়।
পরীমনিকে গ্রেপ্তারের পর র্যা ব মুখপাত্র খন্দকার আল মঈন বলেছিলেন, চিত্রনায়িকা পরীমনির ফ্ল্যাটে ‘মিনি বার’ ছিল। তিনি নিয়মিত মদ পান করতেন এবং ‘ঘরোয়া পার্টি’ আয়োজন করতেন।
পরীমনির মদ ব্যবহারের জন্য একটি লাইসেন্স পাওয়া গিয়েছিল জানালেও তিনি বলেছিলেন, “তার মেয়াদ শেষ হয়েছে অনেক আগে।”
পরীমনিকে গ্রেপ্তারের পর তিন দফা রিমান্ডে নেওয়া নিয়ে তুমুল আলোচনার মধ্যে হাই কোর্টও বিষয়টি নিয়ে প্রশ্ন তোলে। পরে গত ৩১ অগাস্ট তার জামিনের আদেশ হয় বিচারিক আদালত থেকে। পরদিন তিনি গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে ছাড়া পান।
তদন্ত শেষে গত ৪ অক্টোবর পরীমনিসহ তিনজনকে আসামি করে অভিযোগপত্র দেয় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডি।
চিত্রনায়িকা পরীমনির সঙ্গে এক ডিবি কর্মকর্তার ‘১৮ ঘণ্টা সময় কাটানোর’ খবর গণমাধ্যমে আসার পর এ মামলার তদন্তভার সিআইডির কাছে গিয়েছিল।
নড়াইলের মেয়ে শামসুন্নাহার স্মৃতির ২০১৫ সালে ঢাকার চলচ্চিত্রে অভিষেক ঘটে পরীমনি নামে। এরপর দুই ডজন চলচ্চিত্রে নায়িকার চরিত্র রূপায়ন করেছেন তিনি।
গ্রেপ্তার হওয়ার কয়েক মাস আগে ঢাকা বোট ক্লাবে যৌন নিপীড়িত হওয়ার অভিযোগ তুলে শোরগোল তুলেছিলেন পরীমনি। তার করা মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ তিনজনের বিরুদ্ধে ইতোমধ্যে অভিযোগপত্র দিয়েছে পুলিশ।
-বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

মুক্তিযুদ্ধের সময় ময়মনসিংহের ত্রিশালের কাকচর গ্রামের ইউনুছ আলী মুক্তিযোদ্ধাদের নদী পারাপারে সহায়তা করতেন। পাকিস্তানি হানাদার বাহিনীর সহযোগী হিসেবে রাজাকাররা জুন-জুলাইয়ের দিকে ত্রিশালের আহমেদাবাদে একটি ক্যাম্প

বিস্তারিত »

জাপানি মায়ের কাছে থাকলে শিশুদের মঙ্গল: আদালত

দুই মেয়েকে জিম্মায় পেতে আইনি লড়াই করছেন বাবা-মা। কখনো কখনো তাদের সঙ্গে মেয়েরাও আদালতের বারান্দায় ছুটেছে। শেষপর্যন্ত মায়ের কাছেই থাকছে এই দুই শিশু। রোববার (২৯

বিস্তারিত »

কিবরিয়া হত্যার ১৮ বছর পূর্ণ হল আজ

সাক্ষীর অভাবে দেড় যুগেও শেষ হয়নি সাবেক অর্থমন্ত্রী ও আওয়ামী লীগ নেতা শাহ এ এম এস কিবরিয়া হত্যা মামলার বিচারকাজ। শুক্রবার (২৭ জানুয়ারি) কিবরিয়া হত্যাকাণ্ডের

বিস্তারিত »

আকবরশাহে বেলার রিজওয়ানার গাড়িতে হামলার অভিযোগ

বাংলাদেশ পরিবেশ আইনবিদ সমিতির (বেলা) প্রধান নির্বাহী সৈয়দা রিজওয়ানা হাসান ও তার সঙ্গে থাকা লোকজনের ওপর হামলার অভিযোগ উঠেছে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) ওয়ার্ড কাউন্সিলর

বিস্তারিত »

আমীর খসরুসহ ৫ জনের বিরুদ্ধে দুদকের মামলা

নিউজ ডেস্ক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী ও তার স্ত্রী তাহেরা খসরু আলমসহ পাঁচজনের নামে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। জ্ঞাত

বিস্তারিত »

মিতু হত্যা মামলা তদন্তে নতুন কর্মকর্তা

সর্বশেষ তদন্ত কর্মকর্তা পিবিআই পরিদর্শক এ কে এম মহিউদ্দিন সেলিমের পদোন্নতির কারণে নতুন তদন্ত কর্মকর্তা নিয়োগ দেওয়ার কথা জানিয়েছেন পিবিআই চট্টগ্রাম মেট্রোর পুলিশ সুপার নাঈমা

বিস্তারিত »

হাই কোর্ট ‘মাসুদ রানা’র ২৬০ বইয়ের স্বত্ব আবদুল হাকিমের

হাই কোর্ট ‘মাসুদ রানা’র ২৬০ বইয়ের স্বত্ব আবদুল হাকিমের কপিরাইট অফিসের সিদ্ধান্ত চ্যালেঞ্জ করে কাজী আনোয়ার হোসেনের করা রিটে গতবছর রুল দিয়েছিল হাই কোর্ট। সেই

বিস্তারিত »