রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৬ শ্রাবণ, ১৪৩১, ১৪ মহর্‌রম, ১৪৪৬

বাঘাইহাট ব্যাটালিয়ন ৫৪ বিজিবির শীতবস্ত্র বিতরন বিনামূল্যে চিকিৎসা সেবা ও  ঔষধ প্রদান

বাঘাইহাট ব্যাটালিয়ন ৫৪ বিজিবির পক্ষ থেকে  গরীব দুঃস্থ ও অসহায় পাহাড়ী-বাঙালি পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান এবং ঔষধপত্র বিতরন করা হয়েছে।  শনিবার (১৯ নভেম্বর)  সকাল ১০টায় বাঘাইহাট ব্যাটালিয়ন ৫৪ বিজিবির অধিনায়ক  লেঃ কর্নেল মোহাম্মদ মিজানুর রহমান, পিএসসি,উপস্থিত থেকে শতাধিক শীতবস্ত্র বিতরণ করেন।
অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ মিজানুর রহমান পিএসসি বলেন, প্রতিবারের ন্যায় এবারও বিজিবি কর্তৃক অধীনস্থ বিওপিসমূহের আওতাধীন পাড়ার দুঃস্থদের মাঝে পর্যায়ক্রমে শীতবস্ত্র বিতরণ করা হবে।
এছাড়াও ৫৪বিজিবি ব্যাটালিয়নের মেডিক্যাল অফিসার ক্যাপ্টেন মোঃ আশরাফুল আলম, এএমসি এর নেতৃত্বে মেডিক্যাল টিম কর্তৃক বাঘাইহাট এলাকার দেড়শতাধিক গরীব ও অসুস্থ পাহাড়ী-বাঙালি জনগোষ্ঠীদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান এবং ঔষধ সামগ্রী বিতরণ করা হয়।
শীতবস্ত্র পেয়ে ১০নাম্বার হাজাছড়া এলাকার নাগরী চাকমা (৭০) বলেন, শীত আসলে অনেক কষ্ট হয়, আগুন জ্বালিয়ে শীত নিবারন করতাম, বিজিবি কম্বল দিয়েছে এখন রাতে ঘুমাতে কষ্ট হবে না।
ঔষধ নিতে এসে পূর্ণ কুমার চাকমা(৮০) বলেন, অনেক দিন হলো বাত ব্যথায় কষ্ট পাইতেছি,  শরীরের ব্যথায় চলাফেরা করতে কষ্ট হচ্ছে, বিজিবি ডাক্তারা ঔষধ দিয়েছে।
মো সোহেল রানা দীঘিনালা

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print

মঙ্গল শোভাযাত্রায় বিদেশিরা

বাঙালির মঙ্গল শোভাযাত্রায় অংশ নিয়েছেন বিদেশিরাও। উচ্ছ্বসিত হয়ে ভাঙা ভাঙা বাংলায় সবাইকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন তারা। শুক্রবার (১৪ এপ্রিল) সকাল ৯টায় শোভাযাত্রাটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা

বিস্তারিত »

স্বীকৃতি পেতে ৭১’র গণহত্যার ঘটনা ছড়িয়ে দেওয়ার পরামর্শ জেরেমির

১৯৭১ সালের গণহত্যার স্বীকৃতির আবেদন পর্যালোচনা করতে বর্তমানে বাংলাদেশ সফরে রয়েছেন কানাডিয়ান মিউজিয়াম ফর হিউম্যান রাইটস (সিএমএইচআর)-এর হলোকাস্ট এবং গণহত্যা বিষয়ক কিউরেটর ড. জেরেমি মেলভিন

বিস্তারিত »

জাপানি মায়ের কাছে থাকলে শিশুদের মঙ্গল: আদালত

দুই মেয়েকে জিম্মায় পেতে আইনি লড়াই করছেন বাবা-মা। কখনো কখনো তাদের সঙ্গে মেয়েরাও আদালতের বারান্দায় ছুটেছে। শেষপর্যন্ত মায়ের কাছেই থাকছে এই দুই শিশু। রোববার (২৯

বিস্তারিত »